ব্রেকিং খবরঃ মমতা ব্যানার্জীকে উপেক্ষা করে আগামীকাল কলকাতায় হিন্দুদের নাগরিকতা দেবেন অমিত শাহ

আগামী কাল রাজ্যে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী  ()। কাল শহীদ মিনারে একটি জনসভা করবেন তিনি। যদিও প্রথমে এই সভার অনুমতি না পাওয়া গেলেই, পরে অনেক টালবাহানার পর এই সভার অনুমতি হাসিল করে নিয়ে 
বঙ্গ  () নেতৃত্ব। রাজ্যে পুরভোটের আগে অমিত শাহ এর বাংলা সফর বিজেপি নেতা, কর্মীদের মনোবল যে চাঙ্গা করবে সেটা বলাই বাহুল্য।
গতকালই উড়িষ্যার ভুবেনশ্বরে অমিত শাহ এবং রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর () মিটিং হয়েছে। ওই মিটিংয়ে মাওবাদী সমস্যা সহ অনেক ইস্যুতে কথা হয়েছে। এরপর দুজনে একসাথে বসে খাবারও খেয়েছেন। এই বৈঠকের পর অমিত শাহ বলেছেন যে নাগরিকত্ব ইস্যু নিয়ে মিথ্যে বলছেন । আর ওনার এই বক্তব্য প্রমাণ করে দিয়েছে যে, আগামীকাল রাজ্যে এসে আবার নাগরিকত্ব ইস্যুকে উস্কে দেওয়া হবে।
এরপর আজ বঙ্গ বিজেপির অফিসিয়াল ট্যুইটার অ্যাকাউন্ট থেকে আজ ট্যুইট করে বলা হয়েছে যে, ‘বাংলাদেশ থেকে আগত শরণার্থীদের নাগরিকত্ব দেওয়া জন্য কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ এবং বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাকে ধন্যবাদ জানাই।”
বিজেপির সুত্র থেকে পাওয়া  অনুযায়ী, আগামী দুপুর ১২ টা থেকে শহীদ মিনারের সভায় বাংলাদেশি হিন্দু শরণার্থীদের নাগরিকতা দেওয়া হবে।

Comments

Popular posts from this blog

অধ্যক্ষ গোপাল কৃষ্ণ মুহুরী (স্যার) কথা কি ভুলে গেছেন সবাই ???

অম্বুবাচী মাতা কামাখ্যা সম্পর্কে অজানা কিছু কথা

আবারো লাভ জিহাদের স্বীকার মেঘলা মহাজন