স্ত্রী ও সন্তান নিয়ে সনাতন হিন্দু ধর্মে ফিরে আসার কারনে কট্টরপন্থীরা প্রান নাশের হুমকি

উত্তর প্রদেশ রাজ্যে সামলি জেলায় এক ব্যাক্তি তার চার সন্তান ও স্ত্রীকে নিয়ে ধর্ম ত্যাগ করে হিন্দু ধর্ম গ্রহণ করেছেন।  নাম রেখেছেন সেলিম থকে সুশীল।

জানা গেলো যে, এই যুবকের বাবা-মা তার ৮ বছর বয়সে মারা গেছে। সুশীলের বাবার নাম ছিল শ্যাম সিং। তাঁর মৃত্যুর পরে সুশীল সনাতন হিন্দু ধর্ম ত্যাগ করে মুসলিম ধর্ম গ্রহণ করেছিলেন। তখন থেকে তার এক সহকর্মী যুবকের সাথে বসবাস শুরু করেছিলেন। সেই সময় তিনি ইসলাম গ্রহণ করেছিলেন। সহকর্মীর সাথে বসবাস শুরু করার কিছু সময় পর তিনি হিন্দু ধর্ম ত্যাগ করে মুসলমান হয়েছিলেন।
এখন ওই ব্যাক্তি হিন্দু ধর্মে ফিরে এসেছেন। নিজের স্ত্রী ও বাচ্চা সহ সকলে মিলে সনাতন হিন্দু ধর্মে ফিরে এসেছেন। কিন্তু এতে জেহাদি কট্টরপন্থীরা আক্রোশ প্রকাশ করেছে। জেহাদিরা ওই ব্যাক্তিকে প্রাণে মারার হুমকি দিয়েছে। সুশীল প্রশাসনের কাছে অনুরোধ করেছে তার পরিবারকে সুরক্ষা প্রদান করানোর জন্য। সুসীল তার সন্তানদের জন্য চিন্তা প্রকাশ করে সুরক্ষার আওয়াজ তুলেছে।
সুশীল বলেছেন, যখন তিনি ইসলাম কবুল করেছিলেন তখন তার বয়স ছিল মাত্র ৮ বছর। তখন ধর্ম সম্পর্কে তার জ্ঞান ছিল না। তবে এখন তিনি নিজের অতীত সম্পর্কে জানতে পেরেছেন। তাই আবার নিজ ধর্মে ফিরে এসেছেন। একইসাথে নিজের আরবি নাম পরিবর্তন করে ভারতীয় নাম রেখেছেন। কিন্তু সুশীলের প্ৰতিবেশী রাশিদ এখন হুমকি দিতে শুরু করেছে। ধর্ম পরিবর্তন করার ফল ভুগতে হবে বলে হুমকি দিয়েছে। ইসলাম ত্যাগ করায় রাশিদ প্রাণে মারার হুমকি পর্যন্ত দিয়েছে। পুলিশ রাশিদকে থানায় নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করছে।

সনাতন ধর্মে আসার জন্য সুশীলকে অনেক অনেক শুভেচ্ছা।

জয় সনাতন ।।

Comments

Popular posts from this blog

অধ্যক্ষ গোপাল কৃষ্ণ মুহুরী (স্যার) কথা কি ভুলে গেছেন সবাই ???

অম্বুবাচী মাতা কামাখ্যা সম্পর্কে অজানা কিছু কথা

আবারো লাভ জিহাদের স্বীকার মেঘলা মহাজন