আবারো লাভ জিহাদের স্বীকার মেঘলা মহাজন


নিজের জন্মদাতা মা/বাবা অস্বীকার করে পালিয়ে বিয়ে করলেন বাংলাদেশে চট্রগ্রাম জেলার বোয়ালখালী উপজেলার মধ্যম শাকপুরা  স্বপন মহাজনের মেয়ে মেঘলা মহাজনের (২২)। দীর্ঘদিন যাবৎ প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে একই গ্রামের আবদুল শুক্কুরের ছেলে শাহদাৎ হোসন (২৮) এর সাথে। এক পর্যায়ে তারা উভয়ে পালিয়ে যায়। পরে মেঘলা ধর্মান্তরিত হয়ে ইসলাম ধর্ম গ্রহন করে নিজের নাম পাল্টিয়ে সুনেহারা ইসলাম (মেঘলা) রাখা হয়।
দিনের পর দিন বাংলাদেশে যেভাবে হিন্দুু মেয়েরা কনভার্ট হয়ে যাচ্ছে, এর পিছনে বড় ধরনের একটি চক্র কাজ করছে। যা হিন্দুু মেয়েদের কে টার্গেট করে তাদের প্রেমের ফাঁদে ফেলে মুসলিম ধর্মে রুপান্তিত করছে। আর তারই পিছনে কাজ করছে বাংলাদেশে ইসলামিক ফাউন্ডেশন নামক একটি সংস্হা। যা বিভিন্ন কনভার্টের জন্য হিন্দু ছেলের জন্য ৮০,০০০ টাকা এবং মেয়ের জন্য ১,২০,০০০ টাকা দেয়া হয়। এর সাথে সাথে তাদের থাকার ব্যবস্হা,চাকরি এমনকি বিভিন্ন সুযোগ সুবিধা দিয়ে থাকে।  এইসব ফাইন্ডেশনের অর্থায়ন করে ইরাক,সৌদআরব এবং ইরান দেশ গুলো থেকে।


দিনের পর দিন যেভাবে আমাদের হিন্দুু ছেলে/মেয়েরা কনভার্ট হচ্ছে, এইভাবে চলতে থাকলে সনাতনি ( হিন্দুু)  সমাজ ধ্বংসের দিকে যাবে।

আজ হয়তো ভালোবাসার কারন নিজের ধর্ম, নিজের মা/বাবা সম্পর্ক নষ্ট করে চলে যাচ্ছে অন্য ধর্মের ছেলের হাত ধরে। কিন্তুু এটিতে কোন সুখ নই। ২ দিন পর লাথি খেয়ে আবার চলে আসতে হয় নিজের ঘরে। আমাদের সবাইকে সচেতন হতে হবে। একসাথে কাজ করতে হবে।  প্রতিটা ঘরে ঘরে আমাদের মা/বোনদের দিয়ে এই লাভ জিহাদের ভয়ংকর রোগটা সম্পর্কে অবহত করতে হবে।

আসুন, আমরা সবাই নিজ নিজ জায়গা থেকে এই লাভ জিহাদ সম্পর্কে বুঝায়।।

Comments

  1. Replies
    1. ২দিন পর ঠিকই লাথি খেয়ে রাস্তায় এসে এস ঘুরবে

      Delete
    2. সেই অপেক্ষায় আছি আমরা। আজ পর্যন্ত কেউ সুখী হতে পারে নাই নিজের ধর্মকে পরিবর্তন করে।

      Delete
  2. Chnta ney... Dudin pre baccha Nye fire asbe.... Esb myeder to bachiye rakar Kno mane neyy...

    ReplyDelete
    Replies
    1. আমরা ও সেটার অপেক্ষায় আছি

      Delete

Post a Comment

Popular posts from this blog

অধ্যক্ষ গোপাল কৃষ্ণ মুহুরী (স্যার) কথা কি ভুলে গেছেন সবাই ???

অম্বুবাচী মাতা কামাখ্যা সম্পর্কে অজানা কিছু কথা