শিব মন্দির অপবিত্র করে পালিয়ে যাওয়ার সময় ধরা খেলো স্হানীয়দের কাছে।



উত্তরপ্রদেশের বাডাউনের ফেইজাগঞ্জ বেহাতা এলাকায় এক সম্প্রদায়ের তিন কিশোর হিন্দু মন্দিরে প্রবেশ করে নোংরা করে পালিয়ে যাওয়ার সময় এলাকার লোকজন দুই যুবককে ধরে পুলিশের হাতে তুলে দেয়। অন্য এক যুবক পালিয়ে যায়।

স্হানীয় সূত্র জানা যায়,এলাকায় শ্মশান লাগোয়া এক জমির উপর পুরানো মন্দির আছে,আশেপাশের লোকেরা সেখানে পূজা করতে আসেন। রবিবার (২৪ নভেম্বর, 2019) বেলা সাড়ে ৪ টার দিকে আশীষ তিওয়ারি, রমাকান্ত এবং সন্ত্রাম মিশ্র খামারের দিকে যাচ্ছিলেন। এই সময়ে, যখন ধর্মীয় স্থানটিতে তাদের চোখ পড়ে, তারা দেখেন যে অন্য সম্প্রদায়ের তিন কিশোর ধার্মিক স্থলকে অপবিত্র করছে।

চিৎকার চেঁচামেচি হতেই আশেপাশের লোকজন জড়ো হয়ে দুই কট্টরপন্থী যুবককে ধরে ফেলে। অন্যদিকে ১ যুবক ভিড় এর চোখে ফাঁকি দিয়ে পলায়ন করে। স্থানীয় লোকজন ওই দুই যুবককে পুলিশের হাতে তুলে দেয়। পুলিশ যুবকদের জিজ্ঞাসাবাদ শুরু করলে যুবকদের পরিজনরা পৌঁছে যায়। সেখানে স্থানীয় লোকজন যুবকদের পরিবারে উপর ক্ষোভ প্রকাশ করে। ঘটনার উত্তেজনা দেখে বড়ো সংখ্যায় পুলিশ নিযুক্ত করা হয়। সকাল বেলা স্থানীয় লোকজনের সাথে মিলে পুলিশ এলকা পরিষ্কার পরিছন্ন করে।
মন্দিরকে পরিস্কার করে সেখনের শুদ্ধিকরণের কাজ শুরু করা হয়। মন্দিরে যজ্ঞ করে পূঁজা অর্চনা করা হয়। পুলিশ দুই যুবককে চালান করে কোর্টে পেশ করে। অন্যদিকে আরো একজন যুবকের তল্লাশি চলছে।

Comments

Post a Comment

Popular posts from this blog

অধ্যক্ষ গোপাল কৃষ্ণ মুহুরী (স্যার) কথা কি ভুলে গেছেন সবাই ???

অম্বুবাচী মাতা কামাখ্যা সম্পর্কে অজানা কিছু কথা

আবারো লাভ জিহাদের স্বীকার মেঘলা মহাজন